ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

প্রেমের সম্পর্ক নিয়ে যা বললেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা 

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ মে ২০২৪, ১০:১৮

প্রেমের সম্পর্ক নিয়ে যা বললেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা 
ছবি : সংগৃহীত

টালিউডের সফল জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা। এই জুটির প্রথম চলচ্চিত্র ‘নাগপঞ্চমী’ মুক্তি পায় ১৯৯৪ সালে। তারপর দীর্ঘ ১৪ বছরের বিরতি ভেঙে ‘প্রাক্তন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে ফেরেন তারা। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ সিনেমাটি ২০১৬ সালের ২৭ মে মুক্তি পায়। এ সিনেমা মুক্তির পর ভূয়সী প্রশংসা কুড়ান তারা। ‘প্রাক্তন’ মুক্তির পর আরো দুটো সিনেমায় একসঙ্গে অভিনয় করেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা।

এদিকে তাদের নিয়ে গুঞ্জন রয়েছে, ব্যক্তিগত জীবনে এ জুটি প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। সত্যি কী প্রসেনজিৎ-ঋতুপর্ণার মাঝে প্রেম ছিল বা আছে? এবার ভারতীয় একটি গণমাধ্যমে এই প্রশ্নের উত্তর দিয়েছেন তারকা জুটি।

প্রথমে এ প্রশ্নের উত্তর দেন প্রসেনজিৎ। তিনি বলেন, আপনি বলতে পারবেন, উত্তম-সুচিত্রার কি প্রেম ছিল? কিছু জিনিস অজানা থাকুক। যখন আমরা থাকব না, তখনো যাতে এই আলোচনাটা চলে।

একই প্রশ্নের জবাবে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, পরবর্তী প্রজন্মে যেন এটাই হাতড়ে যায়, ওদের মধ্যে কী ছিল! ঋতুপর্ণার এ বক্তব্যের পর প্রসেনজিৎ বলেন, আসলে কিছু সম্পর্ক বিশ্লেষণের বাইরে; সেটাকে ওরকমভাবেই রাখা ভালো।

প্রসেনজিৎ-ঋতুপর্ণা দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে আলাদা আলাদা ভাবে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার মধ্যে ৫০টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এরই মধ্যে ৪৯টি সিনেমা মুক্তি পেয়েছে। তাদের পরবর্তী অর্থাৎ পঞ্চাশতম সিনেমা ‘অযোগ্য’। খুব শিগগির মুক্তি পাবে এটি।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত